আজকের শিরোনাম :

সেতাবগঞ্জ পৌরসভার বাজেট ঘোষনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৮, ১৭:৪৭

বোচাগঞ্জ(দিনাজপুর) , ২৭ জুন, এবিনিউজ : দিনাজপুর জেলার ধান চালের জন্য শর্ষ্যভান্ডার খ্যাত বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার ২০১৮/২০১৯ অর্থ বছরের জন্য ১৪ কোটি ৪৫ লক্ষ ৫ হাজার ৪৭৫ টাকা বাজেট ঘোষনা করা হয়।

আজ বুধবার বেলা ১২টায় সেতাবগঞ্জ পৌর ভবনের মিলানয়তনে স্থানীয় সাংবাদিকদের সামনে কোন রকম নতুন কর ছাড়াই ২০১৮-২০১৯ অর্থ বছরের জন্য ১৪ কোটি ৪৫ লক্ষ ৫ হাজার ৪৭৫ টাকা বাজেট ঘোষনা করেন সেতাবগঞ্জ পৌর সভার মেয়র মোঃ আব্দুস সবুর।

এসময় উপস্থিত ছিলেন  সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, সহ-সভাপতি বরুন চন্দ্র সরকার, সাংবাদিক মোঃ শামীম হোসেন, সাংবাদিক সাজ্জাদুল আযম সাজ্জাদ, ফরিদ আহমেদ ফরিদ, আশিকুর রহমান, নির্বাহী প্রকৌশলী ভরত চন্দ্র পাল, পৌর সচিব হরিপদ রায়, হিসাব রক্ষন কর্মকর্তা সন্ধ্যা রানী রায়, সহ  ওয়ার্ড কাউন্সিলরগণ।

উক্ত বাজেট সভায় উপস্থিত সাংবাদিকদের উন্মুক্ত আলোচনায় পৌর মেয়র আব্দুস সবুর জানান, পৌরসভার উন্নয়নে স্থানীয় সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর সার্বিক সহযোগিতায় ইতিমধ্যে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হয়েছে তারই ধারাবাহিকতায় সরকারি অনুদান ও পৌরসভার নিজস্ব অর্থের পাশাপাশি গুরুত্বপুর্ন নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (আইইউআইডিপি), নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (ইউআইআইপি). পরিবেশ ও নগর সৌন্দর্য করন সহ জলবায়ু ট্রাস্ট ফান্ড এর আওতায় জলাবদ্ধতা নিরসন ও পরিবেশ উন্নয়ন প্রকল্প এর কাজ করা হবে। বাজেটে বিস্তারিত আলোচনা করা হয়। 

এবিএন/মোঃ সাজ্জাদুল আযম সাজ্জাদ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ