আশাশুনিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৯, ১০:৫৮

আশাশুনি উপজেলার কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপঙ্কর কুমার সরকার দিপের বিরুদ্ধে ইউনিয়নবাসীর ব্যানারে মানববন্ধন করা হয়েছে। 

গতকাল বুধবার দুপুরে ইউনিয়নের তেঁতুলিয়া বাজার সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

“কাদাকাটির ইউনিয়ন পরিষদের দুর্নীতিবাজ চেয়ারম্যানের প্ররোচনায় তেুঁতলিয়া বাজার কমিটি করার নামে অনুষ্ঠিত সভায় উপজেলার কিছু ব্যক্তি মিজানুর রহমান মন্টুকে জড়িয়ে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেন। 

উক্ত বক্তব্যের প্রতিবাদসহ বিভিন্ন অভিযোগ সম্বলিত ব্যানার ও প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মোশাররফ হোসেন খান, ওয়ার্ড তরুণলীগ সভাপতি রফিকুল ইসলাম সরদার, যুগ্ম সম্পাদক ফিরোজ খান, ভ্যান শ্রমিক সভাপতি আ. কাদের, সাধারণ সম্পাদক রিয়াছাত আলি, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি তাহের হোসেন, সাধারণ সম্পাদক হানিফ আহমেদ, জাহাঙ্গীর মোড়ল, জাহাঙ্গীর সরদার, শ্রমিকলীগ সভাপতি মজিদ সরদার, প্রচার সম্পাদক ইউনুছ সরদার, ওয়ার্ড শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মহাদেব, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি তাহিদ হোসেন, সাধারণ সম্পাদক শেখর সরকার প্রমূখ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন। 

বক্তাগণ বলেন চেয়ারম্যান দীপংকার সরকার এলাকাকে অশান্ত করতে উস্কানিমূলক বক্তব্য দিয়ে বীর মুক্তিযোদ্ধার সন্তান মিজানুর রহমান মন্টুকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছেন। চেয়ারম্যান নিজেই দুর্নীতিবাজ, মাদকের প্রসারে সহযোগিতাকারী, অপপ্রচারে ব্যস্ত। তার কুরুচিপূর্ণ বক্তব্যকে তারা ধিক্কার জানিয়ে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থার দাবি জানান। 

সাথে সাথে এলাকাকে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার্থে তিনি সকল স্তরের মানুষের পাশে থাকতে জোর দাবি জানান।

এবিএন/জি এম মুজিবুর রহমান/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ