আজকের শিরোনাম :

চট্টগ্রামে দুর্বৃত্তের হাতে শিক্ষার্থী ইলহাম খুন : স্বর্ণালংকার লুট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৮, ১৭:২৭ | আপডেট : ০৫ জুলাই ২০১৮, ১০:৫৮

চট্টগ্রাম, ২৭ জুন, এবিনিউজ : চট্টগ্রাম নগরীতে নিজ বাসায় দুর্বৃত্তের হাতে নৃসংশভাবে খুন হয়েছে মেরন সান স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ইলহাম চিনতে নাছির (১১)।

আজ বুধবার সকাল ৮ টা থেকে ৯টার মধ্যেই নগরীর পশ্চিম বাকলিয়া সৈয়দশাহ রোডের ল্যান্ডম্যার্ক সোসাইটি এলাকার এমএস লায়লা ভবনের ৬ষ্ঠ তলায় ঘটে হত্যাকান্ডটি।  ইলহাম সৌদিআরব প্রবাসী ও সাতকানিয়া ঢেমশা এলাকার মো. নাছির উদ্দিনের মেয়ে।

নিহতের পরিবারের দাবি তাদের সাথে কারো শত্রুতা নেই।  বাসায় রক্ষিত ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় খুনিরা।  ইতিমধ্যে সিএমপির উদ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুনের ঘটনাটি তদন্ত করছে পু্লশি ব্যুরো অব ইনভেস্টিগেশন, সিআইডি ও পুলিশের কয়েকটি টিম।

নিহত স্কুল শিক্ষার্থী ইলহামের মা নাছরিন আক্তার বলেন, প্রতিদিনের মত তার বড় মেয়ে ইলহাম ও ২ বছরের ছোট মেয়ে ইননাছকে রেখে মেঝো মেয়ে জারিন বিনতে নাছিরকে স্কুলে নিয়ে যান সকাল সাড়ে সাতটার দিকে।

৯ টার সময় ঘরে এসে দেখে তার বড় মেয়ে ইলহাম বিছানায় শোয়া, মুখের উপর বালিশ।  স্কুলে যেতে ইলহামকে ডাকতে গেলে তিনি দেখতে পায় তার মেয়ের গলা বেয়ে রক্ত ঝরছে। এসময় তার আত্মচিৎকার শুনে পাশ্ববর্তীরা এগিয়ে এসে ইলহামকে হাসপাতালে নিয়ে যান।  তার পরিবারের সাথে কারো শত্রুতা ছিলো নেই জানিয়ে তিনি বলেন তার বাসায় রক্ষিত ৫ ভরি স্বর্ণালংকার লুট করেছে খুনিরা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জানিয়েছেন বুধবার সকাল ৯টার দিকে বাকলিয়া থেকে এক স্কুল শিক্ষার্থীকে গলায় ছুরিকাঘাত অবস্থায় নিয়ে আসেন তার স্বজনরা। চমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কিছুক্ষণ পর্যবেক্ষন শেষে তাকে মৃত ঘোষণা করেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, খুনের পরপর ঘটনাস্থল পরিদর্শন করেছে সিএমপির উদ্ধতন কর্মকর্তারা। কে বা কারা বাসায় ঢুকে ইনহামকে গলা কেটে খুন করেছে এবং এ হত্যাকান্ডের আসল কারণ কি সব বিষয় মাথায় রেখে পু্লশি ব্যুরো অব ইনভেস্টিগেশন, সিআইডি ও পুলিশের কয়েকটি টিম ঘটনাটি তদন্ত করছে।

হত্যাকান্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ, সিনিয়র সহকারী কমিশনার জাহাঙ্গীর আলমসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ