আজকের শিরোনাম :

হোসেনপুরে এক প্রবাসীর ওপর সন্ত্রাসী হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ২০:২৫

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় প্রবাসী কামাল উদ্দিনের (৫০) ওপর ছাত্তার ওরফে রাফুলের নেতৃত্বে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে প্রবাসী কামাল উদ্দিনের মাথায় দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১০ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার বীরপাইকশা গ্রামের নিজ বাড়ির (বঙ্গুর বাড়ি) সামনে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার সাহেদল ইউনিয়নের বীরপাইকশা গ্রামের প্রবাসী কামাল উদ্দিনের সঙ্গে ছাত্তার ওরফে রাফুলের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত মঙ্গলবার (১০ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে কথা বলার জন্য নিজ ঘর থেকে কামালকে ডেকে নিয়ে যায় রাফুল। পরে বাড়ির সামনে কামালকে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করা হয়।  এসময় কামালের ডাক-চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. আদনান আখতার জানান, রোগীর মাথায় জখম থাকায় এক্সরে রিপোর্ট দেখে পরবর্তী চিকিৎসার জন্য সিটিস্কেন করতে বলা হয়েছে।
 

এবিএন/খায়রুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ