আজকের শিরোনাম :

ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৭

সুনামগঞ্জের ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা মোবারক হোসেন অরফে  সেলিমকে (৪২) গ্রেপ্তার করেছে  পুলিশ। আজ বুধবার বিকেলে উপজেলা গাছতলা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে ধর্মপাশা থানা পুলিশ। ধৃত মোবারক হোসেন সেলিম উপজেলা পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্রামের মৃত হাসেন আলী তালুকদারের ছেলে। ধৃত সেলিমের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে তারই  বড় ভাই মঞ্জুরুল হক বাদি হয়ে   আদালতে দায়েরকৃত একটি মামলায়  পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে যানা গেছে, নওধার গ্রামের বাসিন্দা ও জাল দলিল চক্রের হুতা সেলিম দির্ঘদিন ধরে এলাকার সহজ সরল একাদধক লোকজনের জায়গা জমি সহ নিজ ভাইদের পৈত্রিক সম্পত্তিও জাল দলিল করে তিনি জোরপৃর্বক  ভোগ দখল করে আসছিলেন। এসব ব্যাপারে তার বিরুদ্ধে এলাকার ভূক্ত ভোগীরা উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে একাধিক অভিযোগও রয়েছে। এ ধরনের অভিযোগের ভিক্তিতে গত ২২ নভেম্বর  উপজেলা  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব তার বিরুদ্ধে এক ভ্রাম্যমাণ আদালত পরিচানা করে তিনি তার কাছ থেকে  ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং মুছলেখা রাখেন।

এর কয়েক  দিন যেতে না যেতেই সেলিম  তার বড় ভাই মঞ্জুরুল হকের কাছে দেড় লাক্ষ টাকা চাঁদাদাবি করে তিনি  তাকে হুমকি  দেন। এরই প্রক্ষিতে তার বড় ভাই মঞ্জুরুল হক বাদি হয়ে সেলিমের বিরুদ্ধে আদালতে একটি চাঁদাবাজি   মামলা দায়ের করেন।
এ ব্যাপারে ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, ধৃত সেলিমের বিরুদ্ধে তার ভাই বাদি হয়ে আদালতে দায়েরকৃত মামালায় তাকে গ্রেপ্তার করা হয় এবং আগামীকাল বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দা  করা হবে।
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ