জলঢাকায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ১৮:৩১

নীলফামারীর জলঢাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা ও অলিম্পিয়ার্ড এর উদ্বোধন করা হয়। আজ মঙ্গলবার দুপুরে আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দৌলার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। 

এসময় বক্তব্য রাখেন, দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, সহকারী শিক্ষা অফিসার ওসমান গনী, অনির্বাণ বিদ্যাতীর্থের সভাপতি আমজাদ হোসেন চৌধুরী ও বিদ্যালয় প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ রোকনুজ্জামান চৌধুরী প্রমুখ। 

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধান এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা প্রশাসক বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের ১৪টি স্টল নিয়ে এই মেলার আয়োজন করেছে। এর আগে বিশ্ব মানবাধিকার দিবস পালনে শোভাযাত্রা ও আলোচনা করা হয়।

এবিএন/মোঃ হাসানুজ্জামান সিদ্দিকী হাসান/জসিম/বিদ্যুৎ

এই বিভাগের আরো সংবাদ