আজকের শিরোনাম :

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৫

পৃথক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীতে ছাত্রদল নেতাসহ তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত পাঁচজন। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর একটা দিকে সুবর্ণচরের তোতার বাজারে এবং সাড়ে ১২টায় বেগমগঞ্জের কাদিরপুরে এসব সড়ক দুর্ঘটনা ঘটে।

তোতার বাজারে নিহতরা হচ্ছেন, ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। তবে কাদিরপুরের নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। 

স্থানীয়রা জানান, বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কাভার্ডভ্যান সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচিছল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। তাদের সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মো. রাসেল ও মো. নোমানকে মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

অপর দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটরসাইকেলের  সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। 

চর জব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ও বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার কথা নিশ্চিত করেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ