আজকের শিরোনাম :

ধর্মপাশায় উপজেলা কমিটিতে ঠাই পেতে টাকা দাবির অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ১০:৩০

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানা আ. লীগের নতুন কমিটিতে ঠাই পেতে সভাপতি গিয়াস উদ্দিন নূরী ও সম্পাদক পরিতোষ সরকারের বিরুদ্ধে সদস্যদের কাছে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার দুপুরে শেখ মো. আলী হোসেন নামে মধ্যনগর থানা আ. লীগের এক নেতাকে নতুন কমিটিতে সদস্য রাখার জন্য তার কাছে টাকা দাবি করেছেন সভাপতি ও সম্পাদক এবং তাঁরা দুজনই মাদকাসক্ত উল্লেখ করে আলী হোসেন তাঁর নিজের পেইজবুকে একটি পোষ্ট দেন। যদিও আলী হোসেন কয়েক ঘন্টা পরই তার ফেইজবুক থেকে ওই পোষ্টটি সরিয়ে ফেলেন। কিন্তু তাৎক্ষণিকভাবে আরো অনেকেই তার এ পোষ্টটি কপি করে নিজ নিজ ফেইজবুক আইডিতে পোষ্ট করায় বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে তোলপাড় শুরু হয়েছে।

জানা গেছে কোনো সম্মেলন ছাড়াই গত ২৩ নভেম্বর মধ্যনগর থানা আ. লীগ নেতা গিয়াস উদ্দিন নূরীকে সভাপতি ও পরিতোষ সরকারকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন জেলা কমিটির সভাপতি আলহাজ মতিউর রহমান ও সম্পাদক ব্যারিস্টার এম এনামূল কবীর ইমন। 

এরপর থেকেই মধ্যনগর থানা আ. লীগের সভাপতি গিয়াস উদ্দিন নূরী ও সম্পাদক পরিতোষ সরকার তারা দুজন মিলে কমিটির অন্যান্য সদস্যদের নাম কমিটিতে অন্তর্ভূক্ত করার কাজ শুরু করেন। কিন্তু থানা আ. লীগের সাবেক নেতা শেখ মো. আলী হোসেনকে ওই কমিটিতে রাখার জন্য সভাপতি ও সম্পাদক তার কাছে টাকা দাবি করেন। পরে আলী হোসেন এ বিষয়টি লিখে তাঁর পেইজবুকে একটি পোষ্ট করেন।

সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে ফেইজবুকে এ ধরনের একটি পোষ্ট দেয়ার কথা স্বীকার করে শেখ মো. আলী হোসেন বলেন পোষ্টটি আমি আমার আইডি থেকে সরিয়ে দিয়েছি। তবে সেটি আমার ওয়াল থেকে যদি কেউ নিয়ে তাদের ফেইজবুক আইডিতে পোষ্ট করে থাকে তাতে আমার কিছু করার নেই। তবে আমি বিষয়টি জেলা নেতৃবৃন্দকে জানিয়েছি। 

মধ্যনগর থানা আ. লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার বলেন আমরা ত্যাগী ও পরিচ্ছন্ন নেতাকর্মীদের সমন্বয়ে একটি কমিটি গঠনের কাজ করে যাচ্ছি। 

তিনি বলেন আমাকে ও সভাপতি সাহেবকে জড়িয়ে আলী হোসেন তার ফেইজবুকে যে পোষ্টটি দিয়েছে তা আমি দেখেছি। 

তবে তার এ পোষ্টটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও এটি আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।

এবিএন/মো. ইমাম হোসেন/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ