জামালপুরে নারী জয়িতাদের সম্মাননা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ১০:২৫

জামালপুরে ৮ নারী জয়িতা সম্মাননা পেয়েছেন। ৮ জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসাবে কলেজ রোড় সরকারপাড়ার বাসিন্দা আব্দুল ওয়াদুদের স্ত্রী জুলেখা বেগম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মেলান্দহ পৌরসভার সদারবাড়ী এলাকার বাসিন্দা খলিলুর রহমানের মেয়ে খালেদা বেগম, সফল জননী নারী হিসাবে সরিষাবাড়ি উপজেলা উত্তর সাতপোয়া এলাকার বাসিন্দা মৃত মোমতাজুর রহমানের স্ত্রী বেগম রেজিয়া রহমান, নির্যাতিতা নারীর সাফল্য অর্জনকারী সরিষাবড়ির কামারাবাদ এলাকার নজরুল ইসলামের মেয়ে সাথী খাতুন, সমাজ উন্নয়নে অবদান, মেলান্দহ পৌরসভার কাজিরপাড়া এলাকার বাসিন্দা সাইফুদ্দিন আহম্মেদ এর স্ত্রী শবনম মোস্তারী এই ৫ জনকে জেলা পর্যায়ে এবং উপজেলা পর্যায়ে শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী জামালপুর পৌরসভার উত্তর কাচারী পাড়া এলাকার বাসিন্দা মৃত আবুল হোসেনের মেয়ে আরিফুন নাহার, সফল জননী নারী হিসাবে পৌরসভার উত্তর পাথালিয়া এলাকার বাসিন্দা বদরুজ্জামানের স্ত্রী আম্বিয়া বেগম, নির্যাতিতা নারী সাফল্য অর্জনকারী জামালপুর সদর উপজেলার উত্তর ঘোড়াধাপ এলাকার বাসিন্দা আজহারুল ইসলামের মেয়ে আরজিনা খাতুন এই ৩ জনসহ মোট ৮ জন জয়িতাকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সনদ ও ক্রেস প্রদান করেন। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তারিকুল ফেরদৌস, সহকারী অধ্যাপক ঝাওলা গোপালপুর কলেজ।

গতকাল ৯ ডিসেম্বর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই ৮ নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়। 

বেগম রোকেয়া দিবস/১৯ উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক রাজিব কুমার সরকার এতে সভাপতিত্ব করেন। 

প্রধান অতিথি ছিলেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বাছির উদ্দিন, জেলা আ. লীগের সভাপতি অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মছিরুন নেছা, জেলা মহিলা আ. লীগের সভাপতি ও ঝাওগড়া ইউপির চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম হেনা, জেলা মহিলা আ. লীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম প্রমূখ। 

এবিএন/মো. শাহ্ জামাল/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ