আজকের শিরোনাম :

দেবহাটায় জাহিদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চাঁদপুর একাদশ বিজয়ী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:০৬ | আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৩

দেবহাটায় জাহিদ মাহমুদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চাঁদপুর একাদশ বিজয়ী হয়েছে। দেবহাটা একাদশকে হারিয়ে চাঁদপুর ক্রিকেট একাদশ বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। দেবহাটা উপজেলা সদরের জাহিদ মাহমুদ আনুমানিক ২ বছর পূর্বে চাকরী করাকালীন সময়ে অল্প বয়সে এক মর্মান্তিক রেল দূর্ঘটনায় মারা যান। তার স্মৃতির প্রতি সম্মান জানিয়ে জাহিদের বন্ধু ও দেবহাটার তরুন সমাজ সোমবার দেবহাটা ফুটবল মাঠে ৮ দলীয় টি-৬ নকআউট ক্রিকেট টুর্নামেন্টর আয়োজন করে।

খেলায় দেবহাটা ক্রিকেট একাদশ ও চাঁদপুর ক্রিকেট একাদশ বিকালে ফাইনালে অংশগ্রহণ করে। ফাইনালে চাঁদপুর একাদশ দেবহাটাকে প্রায় ৩৫ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে জয়লাভ করে। বিকালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রামকৃঞ্চ দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলকে পুরষ্কার প্রদান করেন দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র।

এসময় অন্যান্যের মধ্যে জাহিদ মাহমুদের পিতা সাবেক মাদ্রাসার শিক্ষক আব্দুল হামিদ, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, দেবহাটা কলেজের সহকারী অধ্যাপক নাজিমউদ্দীন, সহকারী অধ্যাপক চঞ্চল দাশ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক জিন্নাত আলী, ফুটবল রেফারী ফারুক হোসেন, খেলা আয়োজক কমিটির সাধারন সম্পাদক অনিক দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করে সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ফারুক হোসেন। খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন সেলিম হোসেন ও বিশ্বজিৎ কুমার।  

এবিএন/ আর.কে.বাপ্পা/জসিম/ বাবর

এই বিভাগের আরো সংবাদ