ধুনটে চার নারীকে জয়িতা সম্মাননা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯, ১৯:০২

বগুড়ার ধুনটে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদ্যাপন উপলক্ষে র‌্যালী, জয়িতা সম্মাননা প্রদান, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার দুপুর ১২টায় ধুনট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন। 

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হাছিব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা আঞ্জুমান আরা সুফিয়া, ধুনট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়া, শিক্ষার্থী আয়েশা তারেক প্রমূখ। 

আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলার শ্রেষ্ঠ চার নারী জয়িতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। শ্রেষ্ঠ জয়িতারা হলেন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সাজিয়া আফরিন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী অঞ্জনা খাতুন, সফল জননী ক্যাটাগরিতে শিরিনা খাতুন এবং সমাজ উন্নয়নে সেলিনা খাতুন। 

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/বিদ্যুৎ

এই বিভাগের আরো সংবাদ