আজকের শিরোনাম :

দেবহাটায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসে আলোচনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৩

দেবহাটায় আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১ টায় দেবহাটা কলেজের সভা কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক চন্দ্রকান্ত মল্লিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান।

এ সময় উপস্থিত ছিলেন দেবহাটা কলেজের অধ্যক্ষ একেএম আনিসুজ্জামান কালাম, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, যুগ্ম সাধারন সম্পাদক নির্মল কুমার মন্ডল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও আশার আলোর নির্বাহী পরিচালক আবু আব্দুল্লাহ আল আজাদ, সদস্য ও বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রফিক, সদস্য সতিকা সরকার, কুলিয়া ইউনিয়ন দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সঞ্জয় কুমার,

সাধারন সম্পাদক ওলিউর রহমান, সদস্য অরবিন্দু মন্ডল, সখিপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল গণি, সদস্য ও চিনেডাঙ্গা সরকারী প্রা. বিদ্যালয়ের সভাপতি শাহজাহান আলী, দেবহাটা সদর ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সখিপুর কেবিএ কলেজের সাবেক সহকারী অধ্যাপক আনিছুর রহমান, ইউপি সদস্য আকব র আলী, মোনাজাত আলী প্রমুখ।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ