আজকের শিরোনাম :

গোপালপুরে গ্রাম পুলিশদের ফোন ও শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৫৫

টাঙ্গাইলের গোপালপুরের বিভিন্ন ইউনিয়ন পরিষদে কর্মরত ৫৯ জন গ্রাম পুলিশের মাঝে স্থানীয় আসনের সংসদ সদস্য ছোট মনির এমপির উদ্যোগে গতকাল ৮ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় একটি করে মোবাইল ফোন ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

গোপালপুর থানা চত্ত্বরে মোবাইল ফোন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং স্থানীয় আসনের সংসদ সদস্য ছোট মনির এমপি।

এ সময় ছোট মনির এমপি বলেন ‘গোপালপুরে শান্তি বজায় রাখেতে, গ্রাম পুলিশ অগ্রণী ভূমিকা রাখছে। গ্রাম পুলিশের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলে মিলে সাহায্য করবো।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো. আমির খসরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল হাই, আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, গোপালপুর থানার ওসি (তদন্ত) কাইয়ুম সিদ্দিকী, জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মির্জা আসিফ মাসুদ, গোপালপুর বাস কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মুকুল ভিপি, গোপালপুর শহর আওয়ামী লীগের সভাপতি এমএস রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আরিফ তালুকদার, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সোহেল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. শফিকুল ইসলাম শফিক প্রমূখ।

এবিএন/এ কিউ রাসেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ