আজকের শিরোনাম :

দেবহাটায় ফনীভূষন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে নাংলা বিজয়ী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৯, ২০:০৩

দেবহাটায় জমিদার ফনীভূষন মন্ডল স্মৃতি ফুটবল ৮ দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৪ টায় দেবহাটা ফুটবল একাদশের সার্বিক ব্যবস্থাপনায় দেবহাটার রুপকার প্রজাহিতৈষি জমিদার ফনীভূষন মন্ডল স্মৃতি আটদলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনালে একদিকে অংশগ্রহন করে নাংলা ফুটবল একাদশ ও অন্যদিকে অংশগ্রহন করে সুবর্নাবাদ ফুটবল একাদশ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ও ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক আনোয়ারুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, দেবহাটা ক্রীড়া সমিতির সাধারন সম্পাদক সাবেক প্রধান শিক্ষক আফছার আলী মাষ্টার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক জিন্নাত আলী, দেবহাটা উপজেলা রেফারী এসোসিয়েশনের সাধারন সম্পাদক মিজানুর রহমান, খেলা কমিটির নেতা বরুন সোম প্রমুখ।

খেলায় নাংলা ফুটবল একাদশ ১-০ গোলে জয়লাভ করে। খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন দিলীপ কুমার। আর তাকে সহযোগী রেফারী হিসেবে ছিলেন ফারুক হোসেন ও আরিফুল ইসলাম রিংকু।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ