আজকের শিরোনাম :

আটপাড়ায় টাটা গাড়ীর শো-রুম উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৯, ১৯:০৪

নেত্রকোনার আটপাড়া উপজেলা বাসস্ট্যান্ড প্রেসক্লাব সংলগ্ন আজ রবিবার প্রথমবারের মত নিটল নিলয় টাটা গাড়ীর শো-রুম উর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে দুপুর ২ ঘটিকার সময় উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম, সদর বানিয়াজান ইউ.পি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ফেরদৌস রানা আনজু, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খান বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো: জহিরুল ইসলাম খান হীরা, প্রচার সম্পাদক মো: আরিফুজ্জামান খান টিটু, আ’লীগ নেতা মো: কামরুজ্জামান কাজল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে ফিতা ও কেক কাটা হয়। টাটা গাড়ীর ডিলার খান শফিক বলেন, আমি বেকার সমস্যা দূরীকরণসহ চালকদের সুবিধার্থে আগ্রহীদের মাঝে সহজ কিস্তির বিনিময়ে গাড়ী বিক্রয় করার উদ্দেশ্যে এই প্রথম উপজেলা পর্যায়ে শো-রুমের ব্যবস্থা করলাম। এতে আমার এলাকার সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।
 

এবিএন/আসাদুজ্জামান খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ