আজকের শিরোনাম :

সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে সফটওয়্যার এর

চট্টগ্রামে টেকনোলজি পার্ক এর নির্মাণ কাজ পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী ও সিটি মেয়র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৭

চট্টগ্রামে সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে সফটওয়্যার টেকনোলজি পার্ক এর নির্মাণ কাজ পরিদর্শন করলেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ। তিনি আজ রবিবার সকালে সিঙ্গাপুর  - ব্যাংকক মার্কেট পরিদর্শন করেন। মার্কেটে এসে পৌঁছলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর মন্ত্রী ও সিটি মেয়র সিঙ্গাপুর-ব্যাংকক্ মার্কেটে চলমান কাজ সরেজমিনে প্রত্যক্ষ করেন। পরিদর্শনকালে সফটওয়্যার টেকনোলজি পার্ক এর গুণগত মান অক্ষুন্ন রেখে পার্কের নকশা অনুযায়ি কাজ করার জন্য নিদের্শনা প্রদান করেন প্রযুক্তি প্রতিমন্ত্রী। এই প্রসঙ্গে মন্ত্রী পার্কের ভেতরে মহিলা পুরুষের জন্য আলাদা আলাদা নামাজ আদায় করার স্থানসহ অত্যাধুনিক শীতাতপ নিয়ন্ত্রিত মসজিদ নির্মাণের জন্য সংশ্লিষ্ঠদের নির্দেশ দেন।

মন্ত্রী কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, সফটওয়্যার টেকনোলজি পার্ক নির্মাণে নকশা বহিঃভুক্ত কোনো কাজ না করার আহবান জানান। এই সময় অন্যান্যের মধ্যে চসিক প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা,প্রধান প্রকৌশলী লে.কর্ণেল সোহেল আহমেদ, সিটি মেয়রের একান্ত সচিব আবুল হাসেম,তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ ,সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের সভাপতি আলহাজ্ব রফিক মিয়া, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আলী নেওয়াজ চৌধুরী, সহ-সভাপতি নরু আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দিন, উপদেষ্ঠা এস এম ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক  সালাউদ্দিন আরিফ,সাবেক সাংগঠনিক সম্পাদক  আনিসুর রহমানসহ সমিতির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ