আজকের শিরোনাম :

দেবহাটা মডেল স্কুলে কিশোর কিশোরী ক্লাবের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৫

দেবহাটা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আজ শনিবার বিকাল সাড়ে ৩ টায় দেবহাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কিশোর কিশোরী ক্লাবের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কিশোর কিশোর ক্লাবের উদ্বোধন করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন। দেবহাটা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা ইউআরসির ইন্সট্রাক্টর জি.এম রোকমান হোসেন, দেবহাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ কুমার দাশ, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, কার্য্যনির্বাহী সদস্য এম.এ মামুন, শিক্ষক প্রশান্ত কুমার বিশ^াস, শিক্ষক হযরত আলীসহ শিক্ষক/শিক্ষিকামন্ডলী।

ইউএনও এসময় এই ক্লাবের মাধ্যমে কিশোর কিশোরীদের পড়াশুনার মাধ্যমে নিজেদের সচেতন হওয়ার পাশাপাশি আশেপাশের মানুষদের সচেতন করে সমাজ থেকে বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিংসহ সকল প্রকারের অন্যায় অপরাধ দূর করতে ভূমিকা রাখার আহবান জানান। এসময় তিনি ক্লাবের উন্নয়নে বিভিন্ন উপকরন প্রদান করার আশ^াস প্রদান করেন।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ