সিরাজগঞ্জে গৃহবধূর মাথার চুল কাটায় ৫ জনের বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:১৯

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মিথ্যা অপবাদে এক গৃহবধূর মাথার চুল কাটার ঘটনায় আওয়ামীলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। উল্লাপাড়া মডেল থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উল্লাপাড়া উপজেলার গজাইল গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী বিলকিস খাতুন (৩৪) গত ২৫ নভেম্বর সন্ধ্যায় আতœীয় বাড়ী যাওয়ার পথে একটি বাড়ীর সামনে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ ও তার ৪ সহযোগী মিথ্যা অপবাদ দিয়ে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে এবং মাছ কাটার বটি দিয়ে জোরপূর্বক তার মাথার চুল কেটে দিয়ে উল্লাস করে তারা। এ ঘটনায় অপর ৪ সহযোগী হলো, গজাইল গ্রামের মুনসুর (৩৮), আব্দুস সালাম (৪৫), নাসির উদ্দিন (৪০) ও শহিদুল ইসলাম (৩২)।

 এ ঘটনায় মামলা দায়েরের চেষ্টা করলেও নানা বাঁধার সম্মুখীন হন ওই গৃহবধূ। অবশেষে ২ ডিসেম্বর রাতে সংশ্লিষ্ট থানায় আ’লীগ নেতাসহ ওই ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। উল্লাপাড়া মডেল থানার মামলা নং ২/২০১৯ইং। এদিকে আওয়ামীলীগ নেতা ও তার সহযোগীদের গৃহবধূর চুল কাটার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে ওই আওয়ামীলীগ নেতাসহ ৫ জন গৃহবধূকে বটি দিয়ে চুল কেটে উল্লাস করছেন।

এ বিষয়ে উধুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ সাংবাদিকদের বলেন, আমি ওই গৃহবধূর মাথার চুল কাটিনি। স্থানীয় একটি মহল ষড়যন্ত্রমূলক ভাবে এই মিথ্যা মামলা দায়ের করানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ