আজকের শিরোনাম :

বর্তমান আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব : ইঞ্জি.লিয়াকত আলী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৮, ১১:৩৪

টাঙ্গাইল, ২৭ জুন, এবিনিউজ : টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি-সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেছেন, 'বর্তমান আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার এ সরকার কৃষকদের অধিকার সুনিশ্চিত করেছে।

গতকাল মঙ্গলবার দিনব্যাপী কালিহাতী উপজেলার দেউপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ টেলিভিশন আয়োজিত কৃষকদের অংশ গ্রহণে গ্রামীণ ঐতিহ্য, সংস্কৃতি ও লোকজ খেলাধুলা বিষয়ক বিনোদনমূলক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ইঞ্জি. লিয়াকত আলী। অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সল্লা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম।

এসময় অন্যান্যদের মধ্যে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপজেলা কৃষি কর্মকর্তা এ.এম শহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া খাতুন, সোনালী ব্যাংকের সাবেক ডিজিএম মিজানুর রহমান, নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, দেউপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবানন্দ সূত্রধর সহ স্কুলের ছাত্রছাত্রীবৃন্দ এবং বিভিন্ন এলাকা হতে কয়েক সহস্রাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী কৃষকদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এবিএন/ তারেক আহমেদ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ