আজকের শিরোনাম :

বেড়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯, ১৩:২০

পাবনার বেড়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সনিবার সকাল ১১টায় বেড়া পৌর কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা-১ আসনের সাংসদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ অ্যাড. শামসুল হক টুকু। 

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ ফিরোজ কবির এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ক্ষুধা দারিদ্রমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ায় আত্মনিয়োগ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

প্রধান অতিথি আরও বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদকে রুখে দিয়ে এ অঞ্চলকে আমরা মাদক ও সন্ত্রাসমুক্ত অঞ্চল গড়ে তুলবো। একটি সুসংগঠিত সংগঠন ছাড়া বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ সম্ভব নয়।

বর্ধিত সভায় মহান বিজয় দিবস, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ পালনের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। 

উপজেলা, পৌর, ওর্য়াড ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন এবং নির্বাচিত কমিটির অনুমোদন বিষয়ে বর্ধিত সভায় বক্তারা আলোকপাত করেন। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন হাটুরিয়া নাকালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ মোস্তাফিজুর রহমান, ঢালারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী, কৈটোলা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকাত ওসমান, রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান উজ্জল হোসেন, হাটুরিয়া নাকারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কার সিদ্দিকী প্রমূখ।

এবিএন/নির্মল সরকার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ