আজকের শিরোনাম :

ছাতকে অসহায়দের শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:২৮

ছাতকে ফেইসবুক ও অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন দি ছাতক হ্যারিটেজের উদ্যোগে ক্যাম্পেইন ফর হিউমিনিটির ব্যানারে শীতবস্ত্র ও আনুষাঙ্গিক দ্রব্য বিতরণ করা হয়েছে। 

গতকাল শুক্রবার বিকেলে শহরের বাগবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এসব শীতবস্ত্র ও আনুষাঙ্গিক দ্রব্য বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যরঞ্জন দাসের সভাপতিত্বে ও এডমিন প্যানেলের পাবেল অভির পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাতক অনার্স ডিগ্রি কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাহীন চৌধুরী। 

বক্তব্য রাখেন এডমিন প্যানেলের নোমান ইমদাদ কানন, তানভির চৌধুরী, হুমায়রা রাত্রী, তাপস দাস, রবিউল ইসলাম রুবেল, কবির আহমদ খান, মাহমুদা আক্তার, বর্ণালী তালুকদার প্রমূখ।

সভায় গরীব ও অসহায় ২’শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্রসহ আনুষাঙ্গিক দ্রব্যাদি ও একটি করে মেরিল পেট্রোলিয়াম জেলী বিতরণ করা হয়। 

এ সময় এডমিন প্যানেলের হৃদয় নাথ, বিজু দাস, অনিক দাস, ফালগুনী হামিদ, ইসরাত ফয়ছল সেতু, জহিরুল ইসলাম আবির, তালুকদার সোহাগ, রায়সান ইভান নয়ন, মাছুম আফ্রিদি, লিমন মির্জা, হৃদয় আহমদ হৃদ, রাহেল আহমদ, নাহিয়ান চৌধুরী, নাদিয়া তালুকদার প্রমা, শিপন দাস, এমদাদ হোসেন হৃদয় প্রমূখ উপস্থিত ছিলেন।

এবিএন/হেলাল আহমেদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ