আজকের শিরোনাম :

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন সিরাজগঞ্জের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০১৯, ১৭:১৩

বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় গোলচত্বর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ২ নারীসহ নিহত ৩ জনের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার সাহেদ নগর বেপারীপাড়া মহল্লায়। নিহতরা হলেন, ওই মহল্লার মৃত আলহাজ্ব কামাল উদ্দিন সরকারের ছেলে আলহাজ্ব আব্দুল করিম সরকার (৫৭), তার স্ত্রী মাতোয়ারা সরকার (৫০) ও তাদের মেয়ে কানিজ ফাতেমা (২৮)। এ ঘটনায় নিহতের গ্রামের বাড়ীতে শোকের মাতম চলছে।

নিহতদের স্বজনেরা জানায়, আজ শুক্রবার সকালে সিরাজগঞ্জ থেকে একটি মাইক্রোবাসে করে স্ব-পরিবারে টাঙ্গাইলে আত্মীয় বাড়ি যাওয়ার পথে উল্লেখিত এলাকায় পৌছলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের যাত্রী একই পরিবারের ওই ৩ জন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ওই পরিবারের আরও ৫ জন আহত হয়েছেন।

তারা হলেন, নিহত আব্দুল করিম সরকারের জামাতা সেলিম (৩২), নাতি সামি (৩), ইমদাদুল হক (১৮), ভাতিজি রুনা (২৭) ও মেঘলা খাতুন (১৭)। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাদ আছর কেন্দ্রীয় খান সাহেবের ঈদগাঁ মাঠে জানাযা নামাজ শেষে রহমতগঞ্জ কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ