আজকের শিরোনাম :

চকরিয়ায় ইউসিবি ব্যাংকের ‘সিআরএম’ উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯, ২০:০৮

কক্সবাজার জেলার চকরিয়ার গ্রাহকদের সুবিধার্থে ইউনাইটেড কমাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) কর্তৃক উদ্বোধন করা হয়েছে ‘সিআরএম’(ক্যাশ রিসাইলার মেশিন)। আজ বুধবার বিকেল ৫টায় সিআরএম (ক্যাশ রিসাইলার মেশিন) এর উদ্বোধন করেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন- ইউসিবি ব্যাংক চকরিয়া শাখার ব্যবস্থাপক মো.হারুনুর রশিদ, অপারেশন ম্যানেজার সাইফুল ইসলাম রাজন, চকরিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক একেএম সাহাবউদ্দিন, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোর্শেদসহ শাখার কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ।

চকরিয়া পৌরশহরের সমবায় মার্কেটস্থ ইউসিবি ব্যাংকের নিচে টাকা-জমা উত্তোলনসহ তথ্য জানার নয়টি সুবিধা সম্বলিত এই মেশিনটি কক্সবাজার জেলায় প্রথম সিআরএম চালু করা হলো। এতে ব্যাংকের গ্রাহকরা বাড়তি সুবিধা পাবে।

চকরিয়া ইউসিবি ব্যাংকের অপারেশন ম্যানেজার সাইফুল ইসলাম রাজন জানান, এটিএম বুথের পরিবর্তে গ্রাহক সুবিধা বিবেচনা করে সিআরএম (ক্যাশ রিসাইলার মেশিন) চালু করা হয়েছে। এটি কক্সবাজার জেলায় আধুনিক প্রযুক্তি সম্পন্ন এই মেশিন প্রথম চালু হলো। এই সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকরা টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। এছাড়া  গ্রাহকরা ক্যাশ টাকা উত্তোলন, ব্যালেন্স ইনকোয়ারি,মিনি স্টেইটমেন্ট, ইউসিবি ক্রেডিট কার্ড পেমেন্ট, ফান্ড ট্রান্সফার, মোবাইল রিচার্জ, লোন প্রোডাক্ট রিকোয়েস্ট এবং পিন চেইঞ্জ করার সুবিধা রয়েছে।

 
এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ