আজকের শিরোনাম :

মাদক. সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহের বিরুদ্ধে জিরো টলারেন্স : শেরপুর থানার পুলিশ পরিদর্শক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:০১ | আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৯, ২১:০৬

বগুড়ার শেরপুরে মাদক. সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা, ইভটিজিং, ও বাল্যবিবাহ বিরোধী আলোচনা সভা ও মনোজ্ঞ বাউল সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল (৩রা ডিসেম্বর) উপজেলার শেরুয়া দহপাড়া যুব সমাজের আয়োজনে এ আলোচনা সভা ও মনোজ্ঞ বাউল সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য শাহ্ জামাল আকন্দের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম, বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং শাহবন্দেগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-আমিন মন্ডল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ নং শাহবন্দেগী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাকারিয়া হোসেন জুয়েল।  

অনুষ্ঠানে প্রধান আলোচক শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম তার বক্তব্যে বলেন, বাল্য বিয়ে একটি সামাজিক ব্যাধি। এ ব্যাধি দূর করতে বাল্য বিয়ের কুফল সম্পর্কে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বাড়াতে হবে। আর এ জন্য সংবাদ মাধ্যমের গুরুত্ব অনেক বেশী। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে। আর সব বিষয়ে সব সময় তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ জানান তিনি।

মাদক নির্মূলে হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি এ উপজেলাকে শতভাগ মাদকমুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়া মাদকের বিরুদ্ধে তিনি কঠোর অবস্থানের কথা ব্যক্ত করেন। মিথ্যা গুজব সৃষ্টিকারীদের থেকে সতর্ক থাকার জন্য জনগণকে পরামর্শ দেন। এ ব্যাপারে থানা পুলিশ তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আহবান জানান।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ