আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ঠে শিক্ষার্থীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৮

বগুড়ার শেরপুরের হাট খোলা রোডে নির্মাণাধীন বিল্ডিংয়ের বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে আজ (৪ঠা ডিসেম্বর) বুধবার সকালে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মিন্টু (২০) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর পৌর শহরের উত্তরসাহাপাড়া গ্রামের ভাদু মিস্ত্রি ও তার কলেজ পড়––য়া ছেলে মিন্টু দু’জনে মিলে বাসস্ট্যান্ড এলাকার হাটখোলা রোডে আজ বুধবার সকাল ১১টার দিকে ঔষধ ব্যবসায়ি অসিমের বিল্ডিংয়ের বিদ্যুৎ সংযোগের কাজ করছিল। ভাদু মিস্ত্রি তার ছেলে মিন্টুকে ওই বিল্ডিংয়ের ছাদে নির্মাণ সামগ্রী পরিস্কার করতে বলেন।

এসময় মিন্টু ছাদে নির্মাণ সামগ্রী সরানোর সময় তার হাতে থাকা স্টীলের এসএস পাইপ ওই বিল্ডিং সংলগ্ন বিদ্যুতের ৩৩ হাজার কেভি লাইনের সাথে লেগে যায়। এতে সে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ছাদের উপরেই ছিটকে পড়ে যায়। ওই বিল্ডিংয়ের উল্টো দিকে আরেকটি বিল্ডিংয়ে কাজ করা শ্রমিকের চোখে পড়ে এবং তারা দৌড়ে এসে তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সাজিদ হাসান লিংকন বলেন, মিন্টু বিদ্যুৎষ্পৃষ্টই শুধু হয়নি, সম্ভবত পড়ে গিয়ে মাথায় আঘাতও পেয়েছিল, মৃতের নাক দিয়ে রক্তক্ষরণ হওয়ায় মৃত্যুর আরেকটা কারণ।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ