আজকের শিরোনাম :

প্রতাপনগরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বহিস্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৯, ১২:১৬

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তাহমিদ হোসেন ও এপিএস কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবীরের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ পাওয়া গেছে। উপজেলা ছাত্রলীগ তাদেরকে দল থেকে বহিস্কার করেছে। 

এলাকার ভুক্তভোগীসহ বিভিন্ন ব্যক্তি জানান এলাকার কিছু প্রভাবশালীর ছত্রছায়ায় থেকে তাহমিদ ও আবির দলবল নিয়ে এলাকায় মাদক ব্যাবসা, চুরি, ছিনতাই ও ব্যবসায়ীদের জিম্মি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে এলাকার মানুষের মুখে মুখে আলোচিত হচ্ছে। 

সম্প্রতি কুড়িকাহুনিয়ার সার ও কীটনাশক ডিলার শফি গাজির পুত্র ডিস সার্ভিস ব্যবসায়ী আমিনুরকে বাড়ি থেকে তুলে এনে গাছের সঙ্গে বেঁধে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। না দিল মাদকদ্রব্য দিয়ে ডিবি পুলিশে ধরিয়ে দেওয়ার ভয় দেখান হয়। টাকা দিয়ে আমিনুল মুক্তি পায়। 

এর দুদিন পরে ডিস সার্ভিস ব্যবসায়ী আমিনুরের কর্মচারী মোস্তাইন বিল্লাহকে হুমকি দিয়ে় বিশ হাজার টাকা কেড়ে নিয়ে জবানবন্দি ভিডিও/অডিও ধারণ করে বলে অভিযোগ রয়েছে। যার অডিও রেকর্ড বিভিন্ন ব্যক্তির মোবাইলে শোনা যাচ্ছে। 

এ ছাড়া টাকার বিনিময়ে শিবির ছাত্রদল ও মাদক ব্যবসায়ীদের নিয়ে ওয়ার্ডে কমিটি দিয়ে দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। 

আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আসাউল হুসাইন ও সাধারণ সম্পাদক সৌরভ রায়হান (সাদ) স্বাক্ষরিত গতকাল ৩ ডিসেম্বর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে দল থেকে বহিস্কার করেছেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে প্রতাপনগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তাহমিদ হাসান ও এপিএস কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন চাঁদাবাজীসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার কারণে তাদেরকে দল থেকে বহিস্কার করা করা হলো। 

বহিস্কারের খবরে এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। 

এবিএন/জি এম মুজিবুর রহমান/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ