আজকের শিরোনাম :

চিতলমারীতে দিনমজুরের মাথা ফাটাল সর্দার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০১৮, ২১:১২

বাগেরহাট, ২৬ জুন, এবিনিউজ : বাগেরহাটের চিতলমারীতে পাওনা টাকা চাওয়ায় জগন্নাথ বালা (২৫) নামের এক দিনমজুরকে পিটিয়ে মাথা ফাটিয়েছে সর্দার প্রিন্স রায়। জগন্নাথ খড়মখালী গ্রামের সুশেন বালার ছেলে এবং প্রিন্স রায় একই এলাকার রঞ্জিত রায়ের ছেলে।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় গুরুতর অবস্থায় জগন্নাথকে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সদর বাজারের সুমন্ত’র চায়ের দোকানে বসেছিল লেবার সর্দার প্রিন্স রায়। এ সময় জগন্নাথ তার কামলার পাওনা ৭০০ টাকা চাইলে প্রিন্স ক্ষিপ্ত হয়ে ওঠে।

একপর্যায়ে প্রিন্স তার হাতের কাছে থাকা ভ্যানের বেয়ারিং দিয়ে জগন্নাথের মাথায় আঘাত করে। আঘাতে তার মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. সজল কান্তি বিশ্বাস জানান, আহত জগন্নাথের অবস্থা সংকটাপন্ন। গুরুত্বের সাথে তার চিকিৎসা চলছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য শচীন্দ্র নাথ শিকদার জানান, খড়মখালী গ্রামের সুষেন বালার বড়ছেলে জগন্নাথ জমির দিনমজুর। তার আয়ের উপর ৬ থেকে ৭ জনের জীবিকা নির্বাহ করে।

এ ব্যাপারে প্রিন্স রায় জানান, গালিগালাজ করায় তাকে একটি ঘুষি মারা হয়েছে।

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/এস এস সাগর/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ