আজকের শিরোনাম :

বেনাপোলে ১৫ দাবিতে পেট্টোল পাম্পগুলোতে কর্মবিরতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৯, ১৩:১০

জালানী তেল বিক্রিতে কমিশন বৃদ্ধি-শ্রমিকদের দুর্ঘটনা বীমা ৫ লাখ টাকা প্রচলন, পৌর এলাকাগুলোতে ও সড়কে পুলিশি চাদা আদায় বন্ধ, পরিবেশ অধিদপ্তরের লাইসেন্স গ্রহণ বাতিলসহ ১৫ দফা দাবি আদায়ে গতকাল ১ ডিসেম্বর থেকে কর্মবিরতি পালন করছে বরিশাল খুলনা ও রংপুর এলাকার পেট্টোল পাম্প ও ট্যাংকলরী মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা। 

এর ফলে পাম্পগুলো বন্ধ থাকায় তেল না পেয়ে চরম বিপাকে পড়েছে পরিবহন শ্রমিকেরা। বেনাপোল বন্দরে আমদানি রফতানি বাণিজ্যের অচলাবস্থার সৃষ্টি হয়েছে। অনেকে তেল না পেয়ে পাম্প এলাকায় ট্রাক রেখে চলে গেছে। পণ্য পরিবহনে বিড়ম্বনার স্বীকার হচ্ছেন ব্যবসায়ীরা। এ দিকে বিভিন্ন যান চালকেরাসহ যাত্রীরাও পড়ছেন দুর্ভোগে। 

তেল না পেয়ে বাস ট্রাক, প্রাইভেট মাইক্রো, নসিমন করিমন, জেএসএ ও মোটরসাইকেল চালকেরা পড়ছেন সমস্যায়। উপার্জন করতে না পেরে অনেকের পরিবার পরিজন নিয়ে কষ্টে কাটবে দিন। পাকে। পূর্ব কোন ঘোষণা বা প্রচার না করে কর্মবিরতি ডাকায় ক্ষুদ্ধ ভুক্তভোগীরা।

সকাল থেকে বিভিন্ন পাম্পে যেয়ে পায়নি তেল। পণ্যবাহী ট্রাক নিয়ে যেতে পারছেন না গন্তব্যে। ফলে ট্রাক রেখেই কষ্টে দিন কাটাতে হচ্ছে তাদের। আমদানিকৃত পণ্য পরিবহন করতে পারছেন না তারা। পেট্টোল পাম্পগুলো সচলের দাবি জানান যানবাহন চালকেরা। 

এবিএন/মো. আয়ুব হোসেন পক্ষী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ