আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গী মুক্তিযোদ্ধা আবুল কাশেমের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০১৮, ১৯:৪৬

বালিয়াডাঙ্গী ( ঠাকুরগাঁও), ২৬ জুন, এবিনিউজ : মুক্তিযোদ্ধা আবুল কাশেমের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সমপন্ন হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় তার পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের সময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান ও বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম।

গতকাল সোমবার বিকেলে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের নাগেশ্বরবাড়ী গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কাশেম মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, মুক্তিযোদ্ধা আবুল কাশেম দীর্ঘদিন যাবৎ লিভার জন্ডিস জনিত রোগে ভুগছিলেন। সোমবার বিকেল সাড়ে ৪টায় তাঁর নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে যান।মুক্তিযোদ্ধা আবুল কাশেম উপজেলার নাগেশ্বর বাড়ী গ্রামের মৃত শমসের আলীর ছেলে।

বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম, উপজেলা  আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  মোহাম্মদ আলী, উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীর কুমার রায়, ঠাকুরগাঁও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু হায়াত নুরুন্নবী, বালিয়াডাঙ্গী উপজেলা মুক্তিযোদ্ধ সাবেক কমান্ডার আব্দুস সোবহান ও মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম।

এবিএন/রমজান আলী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ