তিতাসে পৃথক দুটি সংঘর্ষে আহত ৯

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৯, ১৯:২১

কুমিল্লার তিতাস উপজেলায় পৃথক দুটি সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। ঘটনাটি  ঘটেছে আজ রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৫টায় উপজেলার চররাজাপুর ও মজিদপুর গ্রামে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে  তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে ।

আহতদের স্বজনরা জানায় চররাজাপুর গ্রামের একদল কিশোর ও উপজেলা নয়াকান্দি গ্রামের একদল কিশোর ফ্রেন্ডশীফ ক্রিকেট খেলা রাখে উক্ত খেলা আজ রোববার চররাজাপুর গ্রামের মাঠে অনুষ্ঠিত হয়। বিকাল আনুমানিক সাড়ে ৫টায় নো বল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় উভয়ে সংঘর্ষে জরিয়ে পরে। এসময় উভয় দলের ৭জন আহত হয়।

আহতরা হলো জাকারিয়া(১৯),সাজ্জাদ(১৭),রনি(১৮),সজিব(১৯),ওসমান(১৮),মমিনুল(২০)ও আল-আমিন(৩২) এদের মধ্যে জাকারিয়া গুরতর আহত হয়েছে। অন্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। অপর দিকে উপজেলার মজিদপুর গ্রামে আপন চাচাত ভাইদের মধ্যে নব জাতকের সু-খবরের মিষ্টি না রাখাকে কেন্দ্র করে উভয়ে সয়ঘর্ষে জরিয়ে পরে।

এসময় সাত্তার(২৫) ও আবু কালাম (২৮) দুই ভাই গুরতর আত হয়,আহতদেরকে তাদের স্বজনরা তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেছে। স্বজনরা জানায় আবু কালামের ছেলে হয়েছে এমন সু-খবরে তার জেটিমার ঘরে মিষ্টি নিয়ে গেলে মিষ্টি না রাখায় উভয়ের মধ্যে ঝগরা বেধে যায় এসময় জেটাত ভাই নুর মোহাম্মদ,শফিক ও রুবেল  মিলে সাত্তার ও আবু কালামকে পিটিয়ে গুরতর আহত করেছে।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ