আজকের শিরোনাম :

বিলের পাড়ে মিলল নবজাতকের ক্ষতবিক্ষত লাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৯, ০০:৫৭

ক্ষতবিক্ষত হয়ে বিলের পাড়ে পড়ে থাকা অবস্থায় কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় এক নবজাতক ছেলের সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ময়না তদন্ত ও ডিএনএ পরীক্ষার জন্য শুক্রবার (২৯ নভেম্বর) নিহত ও নবজাতকের মরদেহটি কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) কটিয়াদী পৌর এলাকার ভাংনাদি গ্রাম থেকে ওই নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়।

নবজাতকের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে কটিয়াদী মডেল থানার এসআই তোফায়েল আহমেদ জানান, মাছ ধরার জন্য বৃহস্পতিবার রাতে ভাংনাদি গ্রামের নয়ন মিয়া বিলে যাচ্ছিলেন। এ সময় বিলের পাড়েই একটি শিশুর মৃতদেহ দেখলে তিনি বিষয়টি স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসীদের অবগত করেন। এরপর খবর পেয়ে কটিয়াদী মডেল থানা পুলিশ রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে নিহত ওই নবজাতকের মরদেহটি উদ্ধার করে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিয়াল বা কুকুরের আক্রমণে ওই নবজাতকের লাশটি ক্ষতবিক্ষত হয়েছে। এ সময় নিহত ওই শিশুর লাশটি উদ্ধার করে ময়না তদন্ত ও ডিএনএ পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এ দিকে, উদ্ধারকৃত শিশুর মরদেহটি গত বুধবার (২৭ নভেম্বর) কটিয়াদি রেঁনেসা ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল থেকে চুরি হওয়া কী না  তা নির্ণয়ে ডিএনএ পরীক্ষার জন্য আদালতের অনুমতি সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ