আজকের শিরোনাম :

আগামীকাল কসবায় দু’বাংলার কবি ও সাংস্কৃতিক ব্যক্তিদের সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০১৯, ১৮:১৯

আগামীকাল শনিবার (৩০ নভেম্বর) সকালে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে পাঠক নন্দিত সকালের সূর্য পত্রিকার প্রথম সাহিত্য বাসর অনুষ্ঠানে ভারত ও বাংলাদেশের কবি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ১২ জনকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হবে। এ উপলক্ষে আলোচনা সভা, কবিতা পাঠ ও সুন্দর হাতের লেখার জন্য শিশুদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পাক্ষিক সকালের সূর্য পত্রিকার সম্পাদক ও প্রকাশক, কবি, লেখক, সাংবাদিক মো. সোলেমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। সংবর্ধিত অতিথিদের মধ্যে রয়েছেন; কবি ও টিভি ব্যক্তিত্ব শাশ্বতী ভট্টাচার্য (ভারত), কবি ও গবেষক শিশির দাশ গুপ্ত (ভারত) ড. মৃণাল কান্তি দেবনাথ (ভারত), সংস্কৃত গবেষক অধ্যাপক ড. অর্পণা নাথ (ভারত), কবি ও সংগঠক তপোব্রত মুখোপাধ্যায় (ভারত), কবি ও গবেষক এইচ এ ববি (অস্ট্রেলিয়া),

বিজ্ঞান কবি হাসনাইন সাজ্জাদী (বাংলাদেশ), মুক্তিযোদ্ধা ও সংগঠক আবদুল কাইয়ুম  (বাংলাদেশ), কবি ও গীতিকার আবদুল আওয়াল (বাংলাদেশ), কবি ও ছড়াকার এম আর মঞ্জু (বাংলাদেশ), কবি ও সংগঠক জয়দুল হোসেন (বাংলাদেশ) এবং কবি ও সাংবাদিক লোকমান হোসেন পলা (বাংলাদেশ)। অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন সকালের সূর্য পত্রিকার বার্তা-সম্পাদক নেপাল চন্দ্র সাহা ও সার্কোলেশন ম্যানেজার মো. অলিউল্লাহ সরকার অতুল।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে, দৈনিক রূপসী বাংলা, দুরন্ত খবর, দৈনিক সরোদ, পাক্ষিক সালদা, মাসিক পূর্বাপর, বাংলা টিভি, বিজয় টিভি ও নবীনগর টিভি। অনুষ্ঠানাদিতে শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, কবি ও সাংস্কৃতিক ব্যক্তিগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।


এবিএন/অলিউল্লাহ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ