আজকের শিরোনাম :

তিতাসে ইউপি চেয়ারম্যানের কলা বাগানের গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০১৯, ১৭:৫৮

কুমিল্লা তিতাস উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের কলা বাগানের প্রায় দুই শ কলা গাছ  রাতের আধারে কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার হারাইকান্দি গ্রামে।

 সরেজমিনে গিয়ে জানা যায় কলাকান্দি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুলা বাহার চেয়ারম্যান ৪৫ শতক ভূমির উপর প্রায় দুই শ কলা গাছ রোপন করেন। বৃহস্পতিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে একদল দুস্কৃতকারী রাতের আধারে গাছ গুলো কেটে ফেলে।

এলাকাবসী জানায় একটি কুচক্র মহলে ইন্ধনে প্রতিপক্ষ আমির হোসেন একদল দুস্কৃতকারী নিয়ে চেয়ারম্যানের কলা বাগানটি কেটে ফেলেছে। বাহার চেয়ারম্যান সাংবাদিকদের জানান ২১৮৬ ও ২১৮৭ দাগের ৫৪ শতক উক্ত ভূমিটি আমার নানার ক্রয়কৃত সম্পতি।নানা মৃত্যুর পর আমার মা জমিরুন নেছা  ওয়ারিশ সুত্রে মালিক হয়। মায়ের সম্পত্তি হিসেবে আমি এই জমিটি দীর্ঘদিন ধরে ভোগ ধখল করে আসছি।

কিন্তু প্রতি পক্ষ আমির হোসেন তার ক্রয়কৃত ভূমি ২১৮৮,২১৮৯,২১৯০,২১৯১,২১৯২ ও ২১৯৩ দাগে না গিয়ে  একটি কুচক্র মহলের ইন্ধনে আমার কলা বাগান কেটে জোর পূর্বক দখল করার চেষ্টা করে ।  প্রতি পক্ষ আমির হোসেনকে বাড়িতে না পাওয়ায় তাহার বক্তব্য নেয়া সম্বভ হয়নি।  এঘটনায় বাহার চেয়ারম্যানের বড় বোন রাবেয়া বাদী হয়ে  ৭ জনকে অভিযুক্ত করেতিতাস থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ