ইন্দুরকানীতে ইসলামী ব্যাংক চন্ডিপুর এজেন্ট শাখার শুভ উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৯, ১৭:৫১

গ্রাহক সেবার মান উন্নয়নে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাকিং শাখা উদ্বোধন করা হয়েছে। আজ ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪ টায় অনুষ্ঠানের প্রধান অতিথি ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান এবং ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন খুলনা মো. মাকসুদুর রহমান ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাঘা, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন, চন্ডিপুর কেসি কলেজের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, চন্ডিপুর কেসি কলেজের অধ্যক্ষ এস এম ইউনুছ আলী, বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক  মোস্তফা কামাল হাওলাদার, ইউপি সদস্য আবুল হোসেন, শহিদুল ইসলাম হাওলাদার, আব্দুল হাই জোমাদ্দার সহ ইসলামী ব্যাংকের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।  

চন্ডিপুর এজেন্ট ব্যাংকিং শাখার স্বত্বাধীকারী শেখ এন্টাপ্রাইজ এর পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান জানান, আমাদের প্রত্যন্ত অঞ্চলে আর্থিক লেনদেন, বৈদেশিক টাকা উত্তোল সহ ব্যাংকিং কার্যক্রমের তেমন কোন সু-ব্যবস্থা না থাকায় তাদের সুবিধার কথা চিন্তা করে এই এজেন্ট ব্যাংকিং শাখা চালু করেছি। এই শাখা চালু হওয়ার মধ্য দিয়ে এলাকার সর্বসাধারন তড়িৎ গতিতে ব্যাংকিং সুবিধা পাবে বলে আমি বিশ্বাস করি।
 

এবিএন/সিরাজুল ইসলাম টিটু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ