আজকের শিরোনাম :

কালীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৯, ১৪:৪১

দাম্পত্য কলহের কারণে স্ত্রীকে হত্যা করে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে লাশ গোপন করে থানায় জিডি করেও রেহাই পেলো না স্বামী। লাশের গন্ধে টের পেয়ে গেলো প্রতিবেশীরা। স্বামীকে নিয়ে পুলিশের অভিযানে উদ্ধার হলো লাশ। 

ঘটনাটি ঘটেছে গতকাল ২৭ নভেম্বর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার পূর্ব সোনাতলা গ্রামে। 

ঘটনার বিবরণে জানা যায় উপজেলার শ্রীপুর ইউনিয়নের পূর্ব সোনাতলা গ্রামের কাঁলাচাঁদ কারিগরের ছেলে শহীদুল ইসলাম ১৭ নভেম্বর রবিবার থেকে স্ত্রী মারুফা বেগমকে পাওয়া যাচ্ছে না মর্মে থানায় ১৯ নভেম্বর একটি জিডি করেন। কিন্তু তার কথাবার্তায় শুরু থেকে পুলিশের সন্দেহ হয়। পুলিশ তদন্ত কাজ চালাতে থাকে। 

এরমধ্যে গতকাল বুধবার তার বাড়ী থেকে একটু দূরের পুকুরের পাশের ল্যাট্রিনের সেফটি ট্যাংকি থেকে উৎকট গন্ধ আসতে থাকলে। স্থানীয় সোর্সদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ অভিযান চালায় এবং লুকিয়ে রাখা লাশ লেট্রিনের সেফটি ট্যাংকি থেকে উদ্ধার করে। 

ওসি দেলোয়ার হুসেন জানান শত শত মানুষের উপস্থিতিতে পরিচালিত অভিযানে সবার সামনে ঘাতক স্বামী শহীদুল স্বীকার করে স্ত্রী মারুফাকে সে জিডি করার আগের দিন গলায় দড়ি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং লাশ গোপন করতে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে লুকিয়ে রাখে। শহীদুল ইসলামের আগেও একটি স্ত্রী ছিল। তিনিও দাম্পত্য কলহে স্বামীর বাড়ী ছেড়ে চলে যায়। সেখানেও তার দুটি সন্তান আছে। নিহত মারুফারও পাঁচ বছরের একটি ছেলে আছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ