আজকের শিরোনাম :

সোনাগাজীতে চাচা শ্বশুরের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা : বাদীনিকে হাজতে প্রেরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৯, ১৭:১৮

চাচা শ্বশুরের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা করায় সোনাগাজী উপজেলার সদর ইউনয়নের ছাড়াইতকান্দি গ্রামের গৃহবধূ রুনা আক্তার কে জেলহাজতে প্রেরণ করেছে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। আজ মঙ্গলবার দুপুরে আদালতের বিচারক মামুনুর রশিদের আদেশে পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করেন। একই সাথে আইনজীবী ফয়েজুল হক মিল্কির আবেদনের প্রেক্ষিতে বিচারক অভিযুক্ত চাচাশ্বশুর হাজী সফি উল্যাহর জামিন আবেদন মঞ্জুর করেন।

আসামী সফি উল্যাহর আইনজীবী ফয়েজুল হক মিল্কি সমকালকে বলেন, মঙ্গলবার আমার মক্কেল আদালতে আত্মসমর্পন করলে আমি তার জন্য জামিন প্রার্থনা করি। একই সময়ে মামলার বাদীনি রুনা আক্তার স্বশরীরে উপস্থিত হয়ে লিখিতভাবে আদালতকে বলেন তার শাশুড়ির প্ররোরনায় সে তার চাচা শ্বশুরের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণের অভিযোগ করেছে। তাকে ধর্ষণ করেছে মুখোশপরা ব্যক্তি। রাষ্ট্র পক্ষের আইনজীবী বিরোধীতা করার পরও আদালত উভয় পক্ষের শুনানী শেষে আমার মক্কেলের জামিন মঞ্জুর করেন এবং বাদীনিকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

এরআগে গত শুক্রবার (২২ নভেম্বর ) রুনা আক্তার তাকে ধর্ষণের অভিযোগ এনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন তার স্বামী দুই বছর ধরে প্রবাসে রয়েছেন। এ সুযোগে তার আপন চাচা শ্বশুর তাকে গত ছয় মাস আগে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। যার কারনে সে পাঁচ মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়েন।


এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ