আজকের শিরোনাম :

তিতাসে হত্যা মামলার বাদীকে ফাঁসাতে পল্ট্রি ফার্মে অগ্নিসংযোগের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০১৯, ১৭:০৪

কুমিল্লার তিতাস উপজেলার ভিটি কান্দি ইউনিয়ন দড়িকান্দি গ্রামের হত্যা মামলার বাদীসহ তাদের লোকজনদের ফাঁসাতে  আসামীদের পল্ট্রি ফার্মে পরিকল্পিত অগ্নি সংযোগের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটিয়েছে গতকাল রবিবার রাতের কোন এক সময় আসামী আলমগীরের পল্ট্রি ফার্মে।

জানা যায় ওই গ্রামের শাহরিয়ার হত্যা মামলার আসামী আলমগীরের  পল্ট্রি ফার্মে এবং অপর আসামী হোসেন ডাক্তারের টার্কি ফার্মে গতকাল রবিবার রাতে কে বা কারা অগ্নিসংযোগ ঘটায়। এঘটনা হত্যা মামলার বাদীর লোকজন ঘটিয়েছে বলে এলাকায় প্রচার দিয়েছে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ ও হত্যা মামলার আসামীর পরিবার।

এবিষয়ে হত্যা মামলার বাদী গোলাম মোস্তফা বলেন এক মাস পূর্বে ২৩ অক্টোবর আনুমানিক সন্ধা ৬ টায় আমার ছোট শাহরিয়ারকে মিথ্যা অপবাদ দিয়ে পরিকল্পিত ভাবে গাছের সাথে বেদে পিটিয়ে হত্যা করে। এঘটনায় আমি বাদী হয়ে তিতাস থানায় একটি হত্যা মামলা করি। মামলা করার পর থেকে আসামী পক্ষের লোকজন আমাদের পরিবারের সদস্যদেরকে সুযোগ পেলে ঘুম করাসহ বিভিন্ন মামলা দিয়ে হয়রানী করবে বলে হুমকি দিয়ে আসছে। আজ তারাই পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে আমাদের নামে মামলা করার জন্য মিথ্যা প্রচার দিচ্ছে।

এঘটনায় আমি তিতাস থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। যার নং-৯২৬ তাং ২৫/১১/১৯ইং। এদিকে আলমগীর ও হোসেন ডাক্তারকে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি,তবে হত্যা মামলার আসামী ওয়াসিমের পিতা নুর আলম সাংবাদিকদের বলেন হত্যা মামলার বাদীর লোকজনই আগুন লাগিয়েছে।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ