আজকের শিরোনাম :

কুষ্টিয়ায় স্কুলছাত্র হত্যা মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০১৮, ১০:৪০

কুষ্টিয়া, ২৬ জুন, এবিনিউজ : কুষ্টিয়ার মিরপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইম মালিথা ও জোয়ার আলী নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। 

আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার চিথলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ বলছে, নিহতরা মিরপুরের আলোচিত স্কুলছাত্র দেব দত্ত অপহরণ ও হত্যা মামলার আসামি।

নিহত নাইম চিথলিয়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং জোয়ার আলী একই গ্রামের আক্কাস আলীর ছেলে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গত ৯ জুন (শনিবার) সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে অপহৃত হয় দেবদত্ত। এর পর গতকাল ২৫ জুন দুপুরে একই গ্রামের মালিথাপাড়ার নাইমের বাড়ির শৌচাগার থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। পরে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাইম মালিথা এবং জোয়ার আলীকে আটক করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নাইম এবং জোয়ারকে নিয়ে বাকি আসামিদের ধরতে চিথলিয়া গ্রামে অভিযানে যায় পুলিশ। এ সময় চিথলিয়া ইটভাটার কাছে পৌঁছালে অজ্ঞাত সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় নাইম এবং জোয়ার গুলিবিদ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) লাল চাঁদ এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলামসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ৯ রাউন্ড গুলি ও ২টি রামদা উদ্ধার করেছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ