বাবার নির্যাতন থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা সন্তানদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০১৯, ০০:৫১

ফরিদপুরে বাবার নির্যাতন থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তিন সন্তান। অভিযুক্ত বাবার নাম সিকদার আবুল কালাম আজাদ। তিনি খাদ্য অধিদফতরের সাবেক পরিচালক।

শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে ফরিদপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন অভিযুক্তের তিন সন্তান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অভিযুক্তের কন্যা তাসনিম ফারজানা। এ সময় উপস্থিত ছিলেন সিকদার আবুল কালাম আজাদের দুই ছেলে বরকত আল আজাদ, রহমত আল আজাদ।

লিখিত বক্তব্যে তাসনিম ফারজানা বলেন, তার পিতা খাদ্য অধিদফতরের সাবেক পরিচালক সিকদার আবুল কালাম আজাদ। তাদের নানা বাড়ির সম্পত্তির লোভে তার দুই ছেলেকে গত ১৬ অক্টোবর ঢাকা থেকে ডেকে ঝিনাইদহ নিয়ে আসেন। সেখান থেকে মাগুরা ডিবি পুলিশ দিয়ে দুই ছেলেকে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে লুকিয়ে রাখা হয়। এরপর তাদেরকে মাগুরা নিয়ে আসা হয়।

সেখানে দুই ছেলেকে দুই দিন আটকে রাখার পর গত ১৮ অক্টোবর ফরিদপুরের একটি মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। এরপর আবার মাগুরা ডিবি পুলিশের দল ও তার পিতা ২০ নভেম্বর এসে দুই ছেলেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

সেখানে তত্ত্বাবধানে থাকা পরিচালক ৯৯৯ ফোন করে সহায়তা চাইলে তাদেরকে কোতোয়ালি থানা পুলিশ গিয়ে উদ্ধার করে। এর আগে ডিবি পুলিশ এবং তার বাবা মিলে দুই পুত্রকে বেদম প্রহার করে হাত ভেঙে দেয়াসহ তাদেরকে রক্তাক্ত করে। পরে তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

তাসনিম ফারজানা অভিযোগ করেন, তার পিতা আবুল কালাম আজাদ ছোটবেলা থেকেই ছেলে-মেয়েদের প্রতি উদাসীন ছিলেন। ২০১৫ সালে তাদের মা মারা যাবার পর তাদের ওপর বাবার অত্যাচার-নির্যাতন বেড়ে যায়। সম্পত্তির লোভে তাদের পিতা সন্তানদের বিভিন্নভাবে নাজেহাল করছে। বাাবার হাত থেকে বাচঁতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ