আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত ১ : আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৯, ১৭:১৯

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে সোহেল নামে এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ ডাকাত গণপিটুনির শিকার হয়ে আহত হন। আজ শুক্রবার ভোর রাতে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। অপর আহতদের পুলিশি পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, ভোর রাতে স্থানীয় জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের মানুষ ডাকাতদের ঘেরাও করে ৬ ডাকাতকে ধরে ফেলে। এসময় তাদেরকে গণপিটুনি দেয় জনতা। এতে গুরুতর আহত হন ডাকাতরা। পরে ডাকাতদের হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক চাঁদপুরের হাইমচরের বাসিন্দা সোহেল নামের একজনকে মৃত ঘোষণা করেন। অপর আহতরা হলেন, কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীম।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতিকালে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার পর একজন নিহত হয়। অপর আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। ডাকাতদের কাছ থেকে ২টি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।


এবিএন/আবীর আকাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ