আজকের শিরোনাম :

বাঁশে ঝুলিয়ে যুবককে নির্যাতন করা সেই মেম্বার আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ নভেম্বর ২০১৯, ২১:৫৪

সিলেটের জকিগঞ্জ উপজেলায় বিচারের নামে যুবকেকে হাত-পা বেঁধে বাঁশের সঙ্গে ঝুলিয়ে নির্যাতনের ঘটনায় জড়িত ইউপি সদস্য (মেম্বার) আব্দুস সালাম ওরফে ফকির মস্তানকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের কানাইঘাট উপজেলার দনাবাজার এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি উপজেলার চারিগ্রামের মৃত মহিবুর রহমানের ছেলে।
 
বৃহস্পতিবার সকাল থেকে তাকে আটক করতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও জকিগঞ্জ থানা পুলিশ যৌথভাবে অভিযান চালায়। এরই মধ্যে ইউপি সদস্যকে বিভিন্নভাবে সহযোগিতার কারণে জকিগঞ্জ ও কানাইঘাটের আরও তিন ইউপি সদস্যকে আটক করা হয়। গতকাল বুধবার রাতে অভিযান চালিয়ে আব্দুস সালামের স্ত্রীকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের বলেন, ‘যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর বিষয়টি আমাদের নজরে আসে। এরপর আসামিদের ধরতে অভিযান শুরু হয়। সালাম মেম্বার ও তার স্ত্রীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, টুপি মাথায় এক ব্যক্তি বাঁশের সঙ্গে এক যুবককে হাত-পা বেঁধে লাঠি দিয়ে পেটাচ্ছেন। বাড়ির উঠানে এ দৃশ্য দেখছেন বেশ কয়েকজন। ঝুলিয়ে রাখা ওই যুবককে পায়ের তালুতে আঘাত করতে দেখা যায়। এতে নির্যাতনের শিকার ওই যুবক চিৎকার করে কাঁদছেন। কিন্তু নির্যাতনকারী ব্যক্তি কিছুতেই থামছেন না।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ