আজকের শিরোনাম :

ময়মনসিংহে চিকিৎসার নামে প্রতারণা : গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০১৯, ১৭:৫০

ভুয়া রেজি: নম্বর ব্যবহার করে অর্শ্ব, গেজ ও ভগন্দর রোগের চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে জেলার ফুলপুর উপজেলার ভাইটকান্দির হরিরামপুরের বড়শুনই গ্রামের রিক্সাচালক কামাল (৩২) কে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করেছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহ আবিদ হোনে নির্দেশে ডিবির এস.আই মনিরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স অভিযান চালিয়ে আজ বুধবার ভোরে অভিযুক্ত কামাল (৩২) কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে। সে দীর্ঘ ১৫ বছর ধরে “হেকিমী দাওয়াখানা” নামে সাইনবোর্ড ব্যবহার করে কিছু স্থানীয় দালালদের মাধ্যমে রোগী সংগ্রহ করে চিকিৎসার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল।

 

এ ব্যাপারে একই উপজেলার শিববাড়ি গ্রামের ভুক্তভোগী মিয়া হোসেন (২৮) পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করলে পুলিশ সুপার ডিবি পুলিশকে তদন্তপূর্বক গ্রেফতারের নির্দেশ দেন। ডিবির ওসি শাহ কামাল আকন্দ এস আই মুনিরুজ্জামানকে তদন্তের দায়িত্ব দেন।

এছাড়াও মিয়া হোসেন বাদী হয়ে ফুলপুর থানায় গত মঙ্গলবার ১৯ নভেম্বর ১৭নং মামলার মামলা দায়ের করেন। ইতিপূর্বে এই ভুয়া চিকিসৎক কামাল ও প্রতারক চক্রের সদস্যরা প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ