আজকের শিরোনাম :

পাঁচবিবিতে নিজ স্ত্রীকে বন্ধুসহ ধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯, ১৪:৩০

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের বাগুয়ান এলাকার ছোট যমুনা নদী তীরের নির্জন স্থানে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ ওঠেছে স্বামী ও তার দুই বন্ধুর বিরুদ্ধে।

গত ১৬-১১-২০১৯ তারিখে সন্ধ্যায় ধর্ষণের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে। ৪৩নং ধর্ষণের মামলার অভিযোগে রাতে উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহবধূর স্বামী ও তার ২ সহযোগীকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন স্বামী ও একই উপজেলার কেশবপুর গ্রামের সাইফুলের পুত্র মেহেরুল ইসলাম এবং সহযোগী ভোজন চন্দ্র বর্মনের পুত্র গোপাল চন্দ্র বর্মন। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান জানান ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার এক তরুণী গার্মেন্টস শ্রমিকের সঙ্গে মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। এক বছর আগে তাদের বিয়ে হয়। মেহেরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়ীতে এসে তালাকনামা পাঠিয়ে দেয়। স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুণী চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলেন। 

মেহেরুলের কথামত মেয়েটি পাঁচবিবি এলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ী নেওয়ার কথা বলে মেহেরুল নদীর তীরে নির্জন স্থানে নিয়ে যান। সেখানে মেহেরুলসহ তিনজন পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেন। মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তিনজন পালিয়ে যায়। 

পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হপাসপাতালে ভর্তি করে। 
 
এবিএন/সজল কুমার দাস/গালিব/জসিম 


 

এই বিভাগের আরো সংবাদ