আজকের শিরোনাম :

তিতাসে উপজেলা চেয়ারম্যানের প্রথম কর্মদিবসে মিলাদ মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯, ১৪:২৬

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াস মিন ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফরহাদ আহম্মেদ ফকির এর প্রথম কর্মদিবসে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য ও নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান সেলিমা আহমাদ মেরী। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও তিতাস উপজেলা প্রতিষ্ঠার প্রথম সফল ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী, সাতানী ইউপি চেয়ারম্যান সামসু উদ্দিনসহ সকল ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সহ¯্রাদিক নেতৃবৃন্দ।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ