আজকের শিরোনাম :

রাজবাড়ীতে বৃদ্ধার বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯, ১৩:৪৮

নার্সারীর শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে রাজবাড়ীর অবসরপ্রাপ্ত স্যানেটারী ইন্সেপেক্টর মুনসুর মোল্লাকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে গতকাল সোমবার সকালে মুনসুরকে আসামি করে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছে। 

গ্রেফতারকৃত মুনসুর রাজবাড়ী শহরের পৌরসভার ৫নং ওয়ার্ডের হোসনাবাদ গ্রামের মৃত আবেদ আলী মোল্লার ছেলে।

ওই ছাত্রীর মা ও বাবা মো. লিটন ভুইয়া জানান তারা মুনসুর মোল্লার বাড়ীতে গত ৭ বছর যাবৎ বাসা ভাড়া থাকেন। তার শিশু কন্যার জন্ম হয়েছে এই মুনসুরের বাড়ীতেই। গত রবিবার দুপুরে তার মেয়ে স্কুল থেকে বাড়ী ফেরে। এরপর সে খাওয়া দাওয়ার পর বাসার সামনে খেলাধুলা করতে করছিল। ঐ সময় মুনসুর তার মেয়েকে চকলেট দেওয়ার কথা বলে ডেকে নিজ ফ্লাটে নিয়ে যায় এবং তার মুখ ও দুই হাত চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। যদিও সে সময় ওই ফ্লাটে অন্য কেউ ছিলো না। 

ওই সময় মেয়ের কান্না ও গোঙ্গানির শব্দে তিনি পাশের ফ্লাটে গেলে মুনসুর তাকে দেখে মেয়েকে ছেড়ে দেয়। ওই সময় তার মেয়ে চিৎকার শুরু করে। 

এতে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে মেয়ের হাতে ও গলায় খামছির দাগ দেখে তার বুঝতে পারেন যে তার মেয়ের সাথে খারাপ কিছু করার চেষ্টা করেছে বাড়িওয়ালা মুনসুর। পরে তিনি বিষয়টি থানা পুলিশকে জানায়।

অবহিত করার পাশাপাশি থানায় মামলা দায়ের করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান গত রবিবার রাতে আসামি মুনসুরকে আটক করা হয়। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। 

সেই সাথে গতকাল সোমবার সকালে মেয়েটির ডাক্তারী পরীক্ষা এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দিও রেকর্ড করানো হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলেও তিনি মন্তব্য করেন।

এবিএন/রবিউল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ