আজকের শিরোনাম :

গলাচিপায় ২ দিনব্যাপী আয়কর মেলা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯, ১৩:০০

"উন্নয়ন ও উত্তরণ, আয়করের অর্জন" উন্নয়নের শীর্ষে যাব, যথাযথ আয়কর দেব" শ্লোগানে আয়কর মেলা ২০১৯ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার গলাচিপা উপজেলা অফিসার্স ক্লাবে সিনিয়র সাংবাদিক খালীদ হোসেন মিল্টনের উপস্থাপনায় সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

শুভ উদ্বোধনের অনুষ্ঠানের বরিশাল কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার মো. লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়াম্যান মু. সাহিন শাহ্, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সন্তষ কুমার দে, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো, পৌর মেয়র আহসানুল হক তুহিন, গলাচিপা ব্যবসায়িক সমতির আহবায়ক হাজী মো. শাহজাহান মিয়া,  গলাচিপা  উপ-কর কমিশনার সার্কেল- ১৯ এর মোসা. জেসমিন আক্তার।

প্রধান অতিথি তার শুভ উদ্বোধনে তার বক্তব্যে দেশ উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে, সে সুভাদে দেশের প্রতিটি নাগরিকের দায়িত্ব দেশের উনয়নে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসা। ২০১৯ আয়কর মেলার শুভ উদ্বোধনে আশা করি সকল সম্মানিত ব্যবসায়ী এবং নাগরিক এ মহৎ কাজে এগিয়ে আসবেন বলে আমি আশা করি।

অনুষ্ঠানের শুরুতেই উপজেলার বিভিন্ন ব্যবসায়ীরা অফিসার্স ক্লাবে কনায় কনায় পূর্ণ হয়ে কর মেলা ২০১৯-কে সফল করে।  এ সময় বাংলাদেশ তথ্য ও প্রযুক্তিলীগের গলাচিপা শাখার সভাপতি মো. সোহাগ রহমান, সাধারণ সম্পাদক মু. জিল্লুর রহমান জুয়েল, এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স গণমাধ্যম কর্মীবৃন্দ।

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ