আজকের শিরোনাম :

রায়পুরায় শিশু হত্যা মামলায় পিতা ও পুত্রকে আদালতে প্রেরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৮, ১৮:২৩

রায়পুরা (নরসিংদী), ২৫ জুন, এবিনিউজ : নরসিংদীর রায়পুরায় ছয় বছরের শিশু মামুন হত্যা মামলার প্রধান আসামী জয়নাল আবেদীন ওরফে জয়নাল মাস্টার (৫৫) ও তার ছেলে আরমান শরীফ (২৮) কে গ্রেপ্তার করে আজ সোমবার আদালতে প্রেরণ করেন রায়পুরা থানার পুলিশ।

এর পূর্বে নিহত মামুনের পিতা মো. সুজন মিয়া বাদী হয়ে জয়নাল মাস্টারকে প্রধান করে ৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৭/৮ জন আসামী করে রায়পুরা থানায় একটি অপহরণ পূর্বক হত্যা মামলা দায়ের করেন।  উক্ত মামলায় তাদেরকে গ্রেপ্তার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন।

উল্ল্যেখ যে, গত ২০ জুন বুধবার উপজেলার হাসিমপুর এলাকার সুজন মিয়ার ছেলে মামুন মিয়া (৬) খেলা-ধুলার উদ্যেশে বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফিরেনি।  আত্মীয় স্বজনদের বাসা-বাড়িতে খুজাখুজিসহ বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়।

পরে ব্যর্থ হয়ে রায়পুরা থানায় একটি সাধারণ ডায়রী করে।  নিখোঁজের তিনদিন পর গত শনিবার দুপুরে প্রতিবেশী জয়নাল আবেদীন ওরফে জয়নাল মাস্টারের বাড়ির ৩য়তলা ভবনের ছাদে অর্ধগলিত অবস্থায় মামুনের লাশ পাওয়া যায়।  এ ঘটনায় নিহতের বাবা সুজন মিয়া বাদি হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন।


এবিএন/মোস্তফা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ