আজকের শিরোনাম :

কালিহাতীতে সন্ত্রাসী হামলায় আনসার সদস্য আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০১৯, ১৮:৫১

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গান্ধিনা এলাকায় সন্ত্রাসীদের আতর্কিত হামলায় রিপন (৩০) নামের এক আনসার সদস্য গুরুত্বর আহত হয়েছে। এই ঘটনার আহত অবস্থায় রিপনকে স্থানীয়রা উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ বিষয়ে রিপনের স্ত্রী কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আজ সোমবার বিকেল সরেজমিনে গিয়ে অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পলাশতলী গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে ও আনসার সদস্য রিপনের সাথে পাশর্^বর্তী গান্ধিনা গ্রামের আবুল হোসেনের ছেলে কামালসহ একাধিক ব্যক্তির সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তারই প্রেক্ষিতে ১২ নভেম্বর গান্ধিনা বাজার থেকে বাড়ী ফেরা পথে প্রতিপক্ষ কামাল (৪৩), মসফিক (৩৫), হারুন (৫০) পলাশ (৪৩), বাচ্চু মিয়া (৪৮) ও উজ্জল (৩৫) রিপনের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় তাদের হামলায় রিপন গুরুত্বর আহত অবস্থায় ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে কালিহাতী কমপ্লেক্সে ভর্তি করে।

 এ ব্যাপারে রিপনের স্ত্রী তাছলিমা আক্তার জানান, আমি এক সপ্তাহ আগে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ করিলেও পুলিশ আসামীদের সাথে যোগসাজস করে  মামলা রুজু করতে গরিমশি করছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালিহাতী থানার এস.আই মাহবুল ইসলাম জানান অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলমান। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/তারেক আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ