আজকের শিরোনাম :

পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণ স্থলে ছুটে গেলেন সিটি মেয়র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৯, ১৮:০৪

চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের সংবাদ পাওয়া মাত্রই ছুটে গিয়ে ঘটনাস্থল পরির্দশন করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম.নাছির উদ্দীন। আজ রবিবার সকালে তিনি ঘটনাস্থল উপস্থিত হন। মেয়র উপস্থিত জনসাধারণের কাছ থেকে ঘটনার সম্পর্কে খোঁজখবর নেন। তিনি নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং শোকার্ত পরিবার পরিবজনদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া মেয়র, নিহত পরিবারকে এক লক্ষ টাকা এবং দাফন কাফনের জন্য নগদ বিশ হাজার টাকা প্রদান করেন। সেই সাথে আহতদের যাবতীয় চিকিৎসার ব্যয় চসিক বহন করবে বলে মেয়র জানান। উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে মেয়র বলেন, একটি দুর্ঘটনা অপূরণীয় ক্ষতি। সব কর্তৃপক্ষের পাশাপাশি ভবন মালিক ও ভাড়াটিয়াদের গ্যাস, বিদ্যুৎ লেইন লিকেজ আছে কিনা তা নিয়মিত তদারকী করতে হবে। এ ব্যাপারে ব্যবহারকারীরা সচেতন হলে দুর্ঘটনা এড়ানো সম্বব বলে তিনি মন্তব্য করেন।

এই সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ ইসমাইল বালি,হাসান মুরাদ বিপ্লব,শৈবাল দাশ সুমন, জহর লাল হাজারী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ, নীলু নাগ, সাবেক কমিশনার জালাল উদ্দিন ইকবাল ও চসিক প্রধান প্রকৌশলী লে.কর্ণেল সোহেল আহমদ।এরপর সিটি মেয়র চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিহতদের দেখতে মর্গে যান, সেখানে উপস্থিত আত্মীয় স্বজনদের সান্তনা দেন এবং আহতদের সুচিকিৎসার ব্যাপারে চিকিৎসকদের তাগিদ দেন। তিনি তাদের দ্রুত আরোগ্য কামনা করে আল্লাহ তাল্লাহ”র সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএমএ চট্টগ্রাম শাখার সভাপতি প্রফেসর ডা. মুজিবুল হক খান, রিদুয়ান রায়হান, চমেক অধ্যক্ষ ডা. শামীম হাসান, উপ অধ্যক্ষ ডা. নাসিরুদ্দিন মাহমুদ, উপ পরিচালক ডা. আনোয়ারুল হক, চমেক ছাত্র সংসদের ভিপি এম আউয়াল রাপি, ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান, ছাত্র সংসদের জিএস প্রিতম কুমার সাহা, ছাত্রলীগের জিএস আল আমিন ইসলাম শিমুল প্রমুখ।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ