আজকের শিরোনাম :

মৌলভীবাজার জেলায় তৃতীয় সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন শ্রীমঙ্গলের লেদু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৯, ১৭:১১

মৌলভীবাজার জেলার তৃতীয় সর্বোচ্চ করদাতা হিসাবে সম্মাননা পেলেন শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী আবু সুলতান মোহাম্মদ ইদ্রিছ (লেদু)। তিনি গত বছরও করদাতা হিসাবে সম্মাননা পেয়েছিলেন।

গত বুধবার সিলেট কর অঞ্চলের আয়োজনে মোহাম্মদ আলী জিমনেসিয়াম হলে বিভিন্ন জেলার সেরা ও দীর্ঘ মেয়াদী করদাতাদের জন্য সম্মাননা সনদপত্র প্রদান অনুষ্ঠানের আয়োজন করা করা হয়।

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার তৃতীয় সর্বোচ্চ করদাতা প্রদানকারী হিসেবে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও আভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. মোশারফ হোসেন ভূইয়া, এনডিসি স্বাক্ষরিত সেরা করদাতার সম্মাননাপত্রটি গ্রহন করেন।

কর অঞ্চল সিলেটের কর কমিশনার রনজিত কুমার সাহার সভাপতিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট-৩ এর সংসদ সদস্য মাহমুদ উস সামাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ, সিলেট রেঞ্জের  উপ-মহাপুলিশ পরিশর্দক মো. কামরুল আহসান, সিলেট মেট্টোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার গোলাম মোহাম্মদ মুনির প্রমুখ।

কর অঞ্চল- সিলেটের অধিক্ষেত্রাধীন সার্কেল- ১৪ (শ্রীমঙ্গল) এর সম্মানিত করদাতা হিসেবে ২০১৮-২০১৯ কর বছরে মৌলভীবাজার জেলার তৃতীয় সর্বোচ্চ আয়কর প্রদানকারী হওয়ায় তাকে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র দেওয়া হয়।
 

এবিএন/আতাউর রহমান কাজল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ